,

স্ত্রীকে তালাক না দেওয়ায় শিকলবন্দি স্বামী!

সিরাজগঞ্জ প্রতিনিধি: স্ত্রীকে তালাক দিতে রাজি না হওয়ায় মিল্টন হোসেন নামে এক যুবককে শিকলে বেঁধে রাখার অভিযোগ উঠেছে। সিরাজগঞ্জের তাড়াশের পৌর এলাকার রঘুনিলী গ্রামে এ ঘটনা ঘটেছে।

শিকলবন্দি মিল্টন হোসেন ওই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। আর তার স্ত্রী রাবেয়া খাতুন বগুড়ার গাবতলী উপজেলার ধুলিরচর গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাবেয়া খাতুনের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বাড়ির বারান্দায় লোহার শিকলে মিল্টনকে বেঁধে রাখা হয়েছে। তার দুই হাত, দুই পা ও কোমরে শিকল দিয়ে বাঁধা। পৃথক তিনটি শিকলে ঝুলছে বড় বড় তিনটি তালা।

ভুক্তভোগী শিকলবন্দি মিল্টন বলেন, ‘বৃহস্পতিবার রাতে মা-বাবা ও বোন মিলে আমাকে নির্যাতনের পর বেঁধে রেখেছেন। স্ত্রীকে তালাক দিতে মা-বাবা প্রায়ই চাপ দিচ্ছিলেন। কিন্তু তাতে রাজি না হওয়ায় সবাই মিলে আমাকে এভাবে নির্যাতন চালায়।’

তবে মিল্টনের বাবা ইসমাইল হোসেন ছেলের অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার ছেলে মাদকাসক্ত। তাই তার নির্যাতন ঠেকাতে বেঁধে রাখা হয়েছে।’

ছেলেকে জোর করে তার স্ত্রীকে তালাক দিতে বাধ্য করা হচ্ছে কি না জানতে চাইলে ইসমাইল হোসেন বলেন, মিল্টন তার স্ত্রীকে একবার তালাক দিয়ে আবারও বিয়ে করেছে। তারপর থেকে তাদের মধ্যে বনিবনা নেই।

এই বিভাগের আরও খবর